ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের আঘাতে যুবলীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের আঘাতে যুবলীগ নেতা নিহত নিহত যুবলীগ নেতা মুজিবুর রহমান পান্না

ময়মনসিংহ: দ্বিতীয় বিয়ে নিয়ে পারিবারিক বিরোধে কথা কাটাকাটির একপর্যায়ে ছেলের আঘাতে নিহত হলেন বাবা।  

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ‍্যায় ময়মনসিংহের ভালুকা উপজেলার পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের নাম মুজিবুর রহমান পান্না (৫২)। তিনি স্থানীয় মিরকা হাসিনা বানু উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক এবং উপজেলার ভালুকা ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন।   

এ ঘটনায় অভিযুক্ত মুজিবুর রহমানের ছেলে রাব্বিকে (১৭) আটক করেছে ভালুকা থানা পুলিশ। তিনি কলেজে পড়ছেন বলে জানিয়েছেন ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ কামাল আকন্দ।   

ওসি বাংলানিউজকে জানান, নিহত পান্না দ্বিতীয় বিয়ে করেছিলেন। কিন্তু পরিবারের অশান্তি কারণে কিছুদিন আগে দ্বিতীয় স্ত্রী তাকে তালাক দেয়। এরপরও পান্না দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন। এনিয়ে প্রথম স্ত্রী ও ছেলে রাব্বির সঙ্গে কথা কাটাকাটি হলে একপর্যায়ে বাবা ও ছেলের মধ‍্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় বাবা জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ওসি আরও জানান, নিহত মজিবুর রহমান পান্নার শরীরের চামড়ায় ক্ষত রয়েছে। চিকিৎসক বলেছেন আঘাত বা স্ট্রোক যে কোনোভাবে মারা যেতে পারেন তিনি। মরদেহ থানায় রাখা হয়েছে, আগামীকাল ময়নাতদন্ত করা হলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।