ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অষ্টগ্রামে ৬ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
অষ্টগ্রামে ৬ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় অভিযান চালিয়ে ছয় কেজি গাঁজাসহ মো. ইফতেখার খান ইফতি (২২) ও মো. আবু হুরাইরা (৪৫) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে উপজেলার জামতলী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার গ্রামের মহসীন খানের ছেলে মো. ইফতেখার খান ইফতি ও কটিয়াদী উপজেলার উত্তর বাট্টা চমকপুর গ্রামের মো. ইনু খার ছেলে মো. আবু হুরাইরা।

অষ্টগ্রাম থানা সূত্রে জানা গেছে, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছেন। এ বিষয়ে গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সোমবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে অষ্টগ্রাম উপজেলার জামতলী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশের একটি টিম। এ সময় তাদের আটক করা হয় এবং তাদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ছয় কেজি গাঁজা জব্দ করা হয়।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বাংলানিউজকে জানান, গাঁজাসহ আটক ইফতেখার ও আবু হুরাইরার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।