ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরে মিলল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ, প্রেমিক শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
পুকুরে মিলল এসএসসি পরীক্ষার্থীর মরদেহ, প্রেমিক শিক্ষক আটক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে আশিকা জাহান শিপা (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

এ ঘটনায় পুলিশ মেয়েটির প্রাইভেট শিক্ষক মো. বায়েজিদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বায়েজিদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

রোববার (২৮ আগস্ট) দুপুরে জেলা শহরের অন্নদা স্কুলের বোর্ডিং মাঠ সংলগ্ন পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

শিপা সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের শাহীনুর ইসলামের মেয়ে। সে শহরের গভ. মডেল গালর্স হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, দুপুরে স্থানীয়রা পুকুরে গোসল করার সময় একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে মাস্টার্স শেষ বর্ষের ছাত্র আটক বায়েজিদ সরকার জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের খিদিরপুরের মুখলেছুর রহমানের ছেলে। তিনি শিপাকে প্রাইভেট পড়াতেন।

শিপার পরিবারের লোকজন জানান, গত তিন বছর ধরে বায়েজিদ বাসায় গিয়ে শিপাকে প্রাইভেট পড়াতেন। এরই মধ্যে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কোনো কারণে কয়েকদিন ধরে দু’জনের মধ্যে ঝগড়া চলছিল। শনিবার (২৭ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে শিপা কাউকে কিছু না বলে লুকিয়ে বাসা থেকে বের হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। পরে রোববার দুপুর দেড়টার দিকে পুকুরে তার মরদেহ পাওয়া যায়।  

আটক বায়েজিদ সরকার বলেন, শিপার সঙ্গে আমার প্রায় তিন বছরের প্রেমের সম্পর্ক। কয়েকদিন আগে তার পরিবারের সদস্যরা আমাদের দু’জনকে রাস্তায় একসঙ্গে দেখে ফেলেন। এরপর থেকে সে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। শনিবার দিনগত রাত আড়াইটার দিকে শিপা আমাকে কল করে বিয়ের কথা বলে। আমি তখন তাকে বলেছি, এখন আমার পক্ষে বিয়ে করা সম্ভব না। তখন সে বলে আমি বাসা থেকে বের হয়ে যাচ্ছি। এরপর আর তার সঙ্গে যোগাযোগ হয়নি।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহীন জানান, মৃত্যুর রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।