ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ট্রেনের ধাক্কায় ভবঘুরে নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
খুলনায় ট্রেনের ধাক্কায় ভবঘুরে নিহত

খুলনা: খুলনায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (৫৫) পুরুষ এক ভবঘুরে নিহত হ‌য়ে‌ছেন। রোববার (২৮ আগস্ট) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে মহানগরীর খানজাহান আলী থানার ডাক্তার বা‌ড়ি এলাকায় এ দুর্ঘটনা‌ ঘ‌টে।

এলাকাবা‌সী জানায়, অজ্ঞাতনামা ওই ব্যক্তি ট্রেনের লাইন ধ‌রে হাঁট‌ছি‌লেন। পেছন থে‌কে ঢাকাগামী ‘চিত্রা এক্স‌প্রেস’ তা‌কে ধাক্কা দিলে লাইন থে‌কে প‌ড়ে যান তি‌নি। এসময় ট্রেনের চাকা তার পা‌য়ের ওপর দি‌য়ে চ‌লে গে‌লে শরীর থে‌কে পা বি‌চ্ছিন্ন হ‌য়ে যায়। পরবর্তী‌তে এলকাবা‌সী তা‌কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার ক‌রে খুলনা মে‌ডি‌ক্যা‌ল ক‌লেজ হাসপাতা‌লে নি‌লে কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

রেলও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খ‌বির বাংলানিউজকে ব‌লেন, ‘চিত্রা এক্স‌প্রেস’ ঢাকার উদ্দেশে খুলনা থে‌কে ছে‌ড়ে যায়। ফুলবা‌ড়ি গেট ডাক্তার বা‌ড়ি নামকস্থা‌নে অজ্ঞানামা এক ভবঘুরে রেল লাইন ধ‌রে হাঁট‌ছিলেন। সতর্কবার্তা দেওয়া স‌ত্বেও লাইন থে‌কে তি‌নি স‌রেন‌নি। ফলে তি‌নি মাথায় আঘাতপ্রাপ্ত হন। মরদেহের আঙ্গুলের ছাপ দিয়েও তার পরিচয় জানা যায়নি। ধরণা করা হচ্ছে তিনি ভবঘুরে হওয়ায় তার জাতীয় পরিচয়পত্র করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমআরএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।