ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্মাণাধীন ভবনে ঝুলছিল দিনমজুরের মরদেহ  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
নির্মাণাধীন ভবনে ঝুলছিল দিনমজুরের মরদেহ  

বরিশাল: বরিশাল সদরের চরপত্তনিয়া গ্রাম থেকে সাকিব হাওলাদার নামের ১৮ বছর বয়সী এক দিনমজুরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ আগস্ট) সকালে একটি নির্মাণাধীন ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

মৃত সাকিব হাওলাদার বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের চরপত্তনিয়া গ্রামের বাসিন্দা। তিনি চরকাউয়া ইউনিয়নের নয়ানি গ্রামের দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে।   

বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান,  নির্মাণাধীন ভবনের ছাদের রডের সঙ্গে সাকিবের মরদেহটি প্লাস্টিকের রশিতে ঝুলতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরবর্তীতে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে নিয়ে আসা হয়। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ওই যুবক বৃহস্পতিবার রাতে কোনো এক সময় গলায় ফাঁস দিয়েছেন। পরিবারের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে, ওই যুবক বৃহস্পতিবার রাতে তার মায়ের সঙ্গে ঝগড়া করেছেন। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে, তিনি মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়েছেন।

ওসি আরও বলেন, মৃত্যুর আসল কারণ নিশ্চিত হতে মরদেহের ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  সেখান থেকে প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে এবং পরবর্তীতে সে অনুসারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা‌দেশ সময়: ১৬১৮ ঘন্টা, আগস্ট ২৬, ২০২২ 
এমএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।