ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিকাশের দোকানের টাকা লুট চক্রের ৭ সদস্য গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
বিকাশের দোকানের টাকা লুট চক্রের ৭ সদস্য গ্রেফতার 

গাজীপুর: বিকাশের বিভিন্ন দোকান থেকে টাকা লুট করা চক্রের সংঘবদ্ধ ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ এ তথ্য জানান।

 

গ্রেফতাররা হলেন- ভোলার দোলারহাট থানার নুরাবাদ এলাকার মো. রানা (২৩), ভোলা সদর থানার চৌরান্দপ্রার্থী এলাকার মো. ইউসুফ (৩০), বাগেরহাটের মোড়লগঞ্জ থানার গুলিশাখালী এলাকার মো. হুমায়ুন কবির (৩৮), নরসিংদীর শিবপুর থানার নয়াদিয়া এলাকার মো. হান্নান মিয়া (৬৬), ভোলার দোলারহাট থানার ওসমানগঞ্জ এলাকার মিজান মহামুদ (২৮), একই থানার নুরাবাদ এলাকার মো. মোহসিন মিয়া (২৮) ও একই থানার চর যমুনা এলাকার ছাত্তার (৪০)।  

অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ জানান, টাকা লুট করা চক্রের সদস্যরা বিকাশের দোকান টার্গেট করে ভিড় জমায়। পরে কৌশলে ক্যাশ থেকে টাকা লুট করে নেয়। গত ২৪ আগস্ট ভুক্তভোগী এক দোকানি মৌখিক অভিযোগ করেন। একপর্যায়ে বিষয়টি তদন্ত করতে গিয়ে সিসি ক্যামেরা ফুটেজ পরীক্ষা করা হয়। এ ঘটনায় পুলিশের একাধিক টিম বিভিন্ন জেলায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালায়। পরে ২৪ আগস্ট রাতে গাজীপুর, ঢাকা ও নরসিংদীর থেকে ওই ৭জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন বিকাশের ক্যাশ থেকে লুট করা ৭১ হাজার টাকা উদ্ধার করা হয়। বিভিন্ন জেলায় বিকাশ দোকানের মোবাইল ব্যবহার করে সেন্ড মানি করে কিংবা ক্যাশ থেকে টাকা লুটে নেয় চক্রটি।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
আরএস/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।