ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
মেহেরপুরে গ্রেফতার ৮ ফাইল ছবি

মেহেরপুর: মেহেরপুরে তিন উপজেলায় গত ২৪ ঘণ্টায় পৃথক অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত আসামিসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর সদস্যরা।

গত সোমবার (২৪ আগস্ট) সকাল থেকে বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল পর্যন্ত জেলার সদর, গাংনী ও মুজিবনগর উপজেলার বিভিন্ন স্থান থেকে এসব আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের কাছ থেকে দুইটি ককটেল, ১১০ গ্রাম গাঁজা ও সাতটি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

গ্রেফতারদের মধ্যে আদালতের পরোয়ানাভুক্ত জিআর মামলায় দুই ও নিয়মিত মামলার ছয়জন আসামি রয়েছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, জেলা সদর থানার ওসি মেজবাহ উদ্দীন আহম্মেদ ও মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল এসব অভিযানের নেতৃত্ব দেন।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ওই তিন থানায় পাঁচটি মামলা এফআইআরভুক্ত হয়েছে। এসব মামলার মধ্যে রয়েছে গাংনী থানায় খুনের অভিযোগে একটি, বিস্ফোরক আইনে একটি, সদর থানায় মাদক আইনে দুইটি ও অন্যান্য আইনে একটি মামলা হয়েছে। এফআইআরভুক্ত এই পাঁচটি মামলায় মোট আসামি হয়েছে ২০ জন।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, সকালের দিকে গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।