ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় শিক্ষকের লাঠির আঘাতে ছাত্রের চোখে রক্তক্ষরণ! 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
খুলনায় শিক্ষকের লাঠির আঘাতে ছাত্রের চোখে রক্তক্ষরণ! 

খুলনা: খুলনার ডুমুরিয়ার কাটেংগা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (২৪ আগস্ট) দুপুরে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে।

 আহত ছাত্র শরিফুল ইসলামকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ভুক্তভোগী ছাত্রের পরিবার এবং সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার কাটেংগা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান শ্রেণীকক্ষে পাঠদানকালে বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র একই এলাকার সেলিম হালদারের ছেলে শরিফুল ইসলামকে (১৩) লাঠি দিয়ে বেদম মারধর করেন। একপর্যায়ে লাঠির আঘাতে ছাত্র শরিফুলের বাম চোখের ওপর অংশে লেগে কেটে গিয়ে রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে আহত ছাত্রের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার অবস্থার  অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
 
এ বিষয়ে ছাত্রের বাবা সেলিম হালদার অভিযোগ করে বলেন, স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে হেডমাস্টার মান্নান সাহেবের সাথে সম্প্রতি আমার বিরোধ চলছে। তারই জের ধরে তিনি শত্রুতামূলকভাবে আমার ছেলেকে মেরে আহত করেছেন।  

অভিযোগের বিষয় জানতে চাইলে প্রধান শিক্ষক আব্দুল মান্নান জানান, ছাত্রটিকে শাসন করতে তিনি লাঠি দিয়ে ২/৩টি বাড়ি দিয়েছি। পরে আহত ছাত্ররের মাকে ডেকে তার হাতে তুলে দিয়েছিলাম। কিন্ত সে এতটা অসুস্থ হবে তা আমি বুঝতে পারিনি। তবে আমি শত্রুতামূলকভাবে তাকে মারধর করেছি এ কথা সঠিক নয়।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।