ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারিকেল চুরির অপবাদে কিশোরকে বেঁধে রাখার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
নারিকেল চুরির অপবাদে কিশোরকে বেঁধে রাখার অভিযোগ

বরিশাল: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়াতে নারিকেল চুরির অভিযোগে মারুফ হোসেন (১৩) নামে এক কিশোরকে পিঠমোড়া দিয়ে বেঁধে রাখার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২২ আগস্ট) দিনগত রাতে ওই কিশোরের চাচাতো ভাই সোহাগ বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত মোখলেছুর রহমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বাংলানিউজকে জানান, নারিকেল চুরির অভিযোগে মারুফকে পিঠমোড়া করে বেঁধে রাখার কথা বলা হয়েছে। এ ঘটনায় মোখলেছুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার (২৩ আগস্ট) আদালতে পাঠানো হবে।

এদিকে গ্রেফতারের আগে মোখলেছুর রহমান বাংলানিউজকে জানান, তার বাড়ির গাছ থেকে নারিকেল চুরির সময় মারুফকে হাতে নাতে ধরা হয়েছে। পরে তাকে বাড়ির সামনের সিঁড়িতে বসিয়ে রাখা হয়। পরে মারুফের বাবা ফরিদ উদ্দিনকে খবর দেওয়া হয়। ফরিদ উদ্দিন এলে চুরির বিষয়টি তাকে অবগত করে ছেলেকে তার হাতে বুঝিয়ে দেওয়া হয়।

তিনি বলেন, এ সময় মারুফকে কোনো ধরনের মারধর বা নির্যাতন করা হয়নি। আমার মা মারুফকে খাবারও দিয়েছেন। ভবিষ্যতে যাতে মারুফ আর চুরি না করে এজন্য পিঠমোড়া করে বেঁধে রাখা হয়। আর ওই সময় আরেক কিশোর মারুফের ওই অবস্থার ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি জানতে পেরে থানা পুলিশও ঘটনাস্থলে এসে নির্যাতনের কোনো তথ্য পায়নি।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।