ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আমেরিকা প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
আমেরিকা প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

 

সোমবার (২২ আগস্ট) দিনগত মধ্যরাতে মহিষেরচর এলাকার আমেরিকা প্রবাসী মিল্টন শিকদারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। প্রবাসী মিল্টন শিকদার মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদারের ভগ্নিপতি।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী খাদিজা বেগমকে নিয়ে আমেরিকায় থাকেন মিল্টন শিকদার। তারা গত ৩০ জুন ছুটি কাটাতে মাদারীপুরের মহিষেরচর এলাকায় নিজেদের বাড়ি এসেছেন। সোমবার দিনগত রাত ২টার দিকে বাসার দরজা ভেঙে ঘরে ঢুকে আটজন মুখোশধারী ডাকাত। এসময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা পাঁচ ভরি সোনার গহনা, ডলার, মোবাইল ফোন ও ল্যাপটপসহ ২০ লাখ টাকার জিনিসপত্র নিয়ে যায়।

ভুক্তভোগী খাদিজা বেগম বলেন, আমি আর আমার স্বামী আমেরিকায় থাকি। গত দুই মাস আগে ছুটি কাটাতে গ্রামের বাড়িতে এসেছি। গতকাল মধ্যরাতে ঘরের দরজা ভেঙে ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে রাখা সোনার দুল, বালা, হারসহ ছয় থেকে সাত ভরি সোনার গহনা, ১০ হাজার ডলার, আমেরিকা থেকে নিয়ে আসা পাঁচটি আইফোন ও একটি ল্যাপটপ নিয়ে যায়। আমি প্রশাসনের কাছে দাবি জানাই, তারা যেন দ্রুত ডাকাতদের গ্রেফতার করে মালপত্র উদ্ধার করে দেয়।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার বলেন, এ ব্যাপারে আমরা থানায় অভিযোগ করেছি।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা জানান, ডাকাতির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।