ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিলাদে দাওয়াত না পেয়ে কার্যালয় ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
মিলাদে দাওয়াত না পেয়ে কার্যালয় ভাঙচুরের অভিযোগ

কুমিল্লা: খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মিলাদ মাহফিলে দাওয়াত না দেওয়ায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি কার্যালয় ভাঙচুর করার অভিযোগ উঠেছে যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হকের বিরুদ্ধে।

বুধবার (১৭ আগস্ট) রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি কার্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম বাজারস্থ বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় পৌর বিএনপির সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন পাটোয়ারী। তবে সেখানে দাওয়াত দেওয়া হয়েছিল না উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হককে। এ কারণে তিনি অতর্কিতভাবে সেখানে গিয়ে নেতাকর্মীদের গালমন্দ ও আসবাবপত্র ভাঙচুর করেন।

চৌদ্দগ্রাম পৌর বিএনপির সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদার বলেন, অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হক কোনো কারণ ছাড়াই নেতাকর্মীদের গালমন্দ এবং আসবাবপত্র ভাঙচুর করেছেন।

তবে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে বিষয়টি নিয়ে অভিযুক্ত নাজমুল হকের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কোনো ধরনের ভাঙচুর করিনি।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।