ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ৭ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
মানিকগঞ্জে ৭ মাদক বিক্রেতা আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দুই উপজেলায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে হেরোইন, ইয়াবা,গাঁজাসহ সাতজন মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবি এমন তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- সদর উপজেলার মানিকগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মৃত আশরাফুল হকের ছেলে রাইয়ান ফেরদৌস অনন্ত (২৫) ও মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে বাবুল হোসেন (৩৩), সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের মৃত আওলাদ হোসেনের ছেলে জুলহাস (৩৩), আলিল মৃধার ছেলে সাগর (২৩), আবুল হোসেনের ছেলে সুরুজ মিয়া (২০), আনন্দ কুমারের ছেলে প্রেম কুমার (২৬) এবং দৌলতপুর উপজেলার বহরা এলাকার কামরুল হোসেনের ছেলে এরশাদুল ইসলাম (২২)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বাংলানিউজকে বলেন, জেলাকে মাদকমুক্ত করতে গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় দুইটি উপজেলায় পৃথক অভিযান চালানো হয়। গোপন তথ্যের ভিত্তিতে সাত জনকে আটক করে তাদের কাছে থেকে হেরোইন, ইয়াবা ও গাঁজাসহ আনুমানিক এক লক্ষ ১৭ হাজার ৫০০ টাকার মাদক জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা প্রকৃয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।