ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রাজধানীর তেজগাঁয়ে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
রাজধানীর তেজগাঁয়ে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন আহত ফাইল ফটো

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল বিএসটিআই এর সামনে প্রাইভেটকারের ধাক্কায় রিকশা আরোহী স্বামী-স্ত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।  

আহতরা হলেন-ঝর্না আক্তার (২৬) তার স্বামী মো. রিপন (৩২)।

তারা দুজনই নৃত্য শিল্পী ও রিকশা চালক মো. হাবিব (২৬)।

সোমবার (৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে তেজগাঁও বিএসটিআই অফিসের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রিপনের ভাই মো. রুবেল জানান, তাদের বাসা তেজগাঁও তেজকুনিপাড়া রেলওয়ে কলোনিতে। তার ভাই রিপন ও তার স্ত্রী ঝর্না আক্তার নৃত্য শিল্পী। তারা একটি অনুষ্ঠানে রামপুরা গিয়েছিলেন। সেখান থেকে রিকশায় তেজগাঁয়ের বাসায় ফিরছিলেন। বিএসটিআই অফিসের গেটের সামনে এলে একটি প্রাইভেটকার তাদের রিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজন রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাদের হাসপাতালে নিয়ে আসে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বামী, স্ত্রী ও রিকশাচালক গুরুতর আহত হয়েছে। তাদের মাথাসহ বিভিন্ন জায়গায় আঘাত আছে।  

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইউসুফ আলী ভুঁইয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকার জব্দ ও চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫৭ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa