ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাওরে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন  পল্লী বিদ্যুৎ কর্মকর্তা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
হাওরে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন 
পল্লী বিদ্যুৎ কর্মকর্তা 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার হাওরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়ার পরদিন পল্লী বিদ্যুৎ কর্মকর্তা মো. হুসাইনের (৩০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে মিঠামইন উপজেলার ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের ৪ নম্বর বক্স কালভার্টের নিচের  পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

আরও পড়ুন:মিঠামইন হাওরে মাছ ধরতে গিয়ে পল্লী বিদ্যুৎ কর্মকর্তা নিখোঁজ

নিহত মো. হুসাইন নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরহাসান গ্রামের নূর হোসেনের ছেলে। তিনি সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর পদে মিঠামইন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কর্মরত ছিলেন।  

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৮ জুলাই) বিকেলে উপজেলার ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের দ্বিতীয় সেতু এলাকায় ঝাঁকি জাল দিয়ে মাছ ধরতে যান হুসাইন। একপর্যায়ে সন্ধ্যার দিকে জাল ফেলতে গিয়ে তিনি পানিতে পড়ে নিখোঁজ হন। খবর পেয়ে ঘটনাস্থলে যান নৌ-পুলিশ সদস্যরা। কিন্তু ঘটনাস্থলে পানির প্রবল স্রোত থাকায় তাকে উদ্ধারে কাজ করতে পারেননি তারা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন। প্রবল স্রোত ও রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ স্থগিত রাখা হয় ওই দিন। এরপর মঙ্গলবার (১৯ জুলাই) সকালে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অভিযানের একপর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে তার মরদেহ পাওয়া যায়।  
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।