ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বর্ণাঢ্য আয়োজনে উদযাপন হচ্ছে আরএমপির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১, ২০২২
বর্ণাঢ্য আয়োজনে উদযাপন হচ্ছে আরএমপির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী

রাজশাহী: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার (১ জুলাই)। সকাল থেকে বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হচ্ছে প্রতিষ্ঠাবার্ষিকী।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ শুক্রবার বেলা ১১টায় মহাগরের ভেড়িপাড়া মোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. বেনজীর আহমেদ। শোভাযাত্রাটি মহানগরের ভেড়িপাড়া মোড় থেকে শুরু হয়ে পুলিশ লাইন্সে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ির পুলিশ সদস্যসহ আরএমপি পুলিশের ব্যান্ড দল অংশগ্রহণ করে।

শোভাযাত্রা শুরুর আগে আইজিপি ড. বেনজীর আহমেদ বেলুন, ফেস্টুন ও কবুতর অবমুক্তকরণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন আরএমপি কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা শেষে প্রধান অতিথি পুলিশ লাইন্সে বিশেষ রক্তদান কর্মসূচি, অনাবাদী জমিতে সবজি চাষের উদ্বোধন, বৃক্ষরোপণ ও মৎস্যপোনা অবমুক্তকরণ কর্মসূচির উদ্বোধন করেন।   

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশ একাডেমির প্রিন্সিপাল অতিরিক্ত আইজিপি আবু হাসান মোহম্মদ তারিক, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন।

এছাড়া অন্যান্যের মধ্যে আরএমপি ও রাজশাহী রেঞ্জ পুলিশের বিভিন্ন জেলার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে বিকেলে রাজশাহী পুলিশ লাইন্সে পুলিশ সমাবেশ, খেলাধুলা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।