ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
ঈশ্বরদীতে ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদীতে ২৯ বোতল ফেনসিডিলসহ শহিদুল ইসলাম (৪০) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারী) সন্ধা ৬টায় ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের মুচির বটতলা মোড় থেকে আটক করা হয়।

পরে শনিবার (২৫ জুন) দুপুর ২টায় তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটক শহিদুল পাবনার রামানন্দপুর মহল্লার নাসিম আহম্মেদের ছেলে।

ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুরুন নবী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের মুচির বটতলা মোড়ে সাদা পোশাকে ক্রেতা সেজে অবস্থান করছিল ঈশ্বরদী থানা পুলিশ। শুক্রবার সন্ধা ৬টার দিকে শরিফুল সেখানে আসা মাত্র পুলিশ তাকে জিজ্ঞেস করে, ফেনসিডিল আছে কিনা। এ সময় হাতে থাকা ব্যাগ থেকে ফেনসিডিল বের করলে তাকে হাঁতেনাতে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হন।

পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ২৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনি দীর্ঘদিন ধরে পাবনা থেকে এসে মাদক বিক্রি করে আসছিলেন বলেও জানান এসআই।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, শহিদুলের নামে ঈশ্বরদী থানায় মাদক আইনে মামলা নথিভুক্ত হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ২৫ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।