ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ১৮ ইউপিতে ১১টিতে আ.লীগের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০২২
টাঙ্গাইলে ১৮ ইউপিতে ১১টিতে আ.লীগের জয়

টাঙ্গাইল: নবম ধাপে অনুষ্ঠিত নির্বাচনে টাঙ্গাইলের ১৮ ইউনিয়ন পরিষদের (ইউপি) মধ্যে ১১টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

এর মধ্যে মধুপুর উপজেলার ছয়টি ইউনিয়নের পাঁচটিতে আওয়ামী লীগ ও একটিতে বিদ্রোহী প্রার্থী, মির্জাপুরের ছয়টি ইউনিয়নে নির্বাচনে তিনটি ইউনিয়নে আওয়ামী লীগ ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থী, সখীপুর দু’টি ইউনিয়ন পরিষদ নির্বাাচনে দু’টিতেই আওয়ামী লীগ প্রার্থী, বাসাইলের একটিতে আওয়ামী লীগ ও একটিতে স্বতন্ত্র, নাগরপুরে একটিতে স্বতন্ত্র ও দেলদুয়ারে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মধুপুরের ছয়টি ইউনিয়নের মধ্যে যে পাঁচটিতে আওয়ামী লীগ প্রার্থীরা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, তারা হলেন- কুড়ালিয়া ইউনিয়নে মো. আব্দুল মান্নান, আউশনারা ইউনিয়নে মো. গোলাম মোস্তফা, শোলাকুড়ি ইউনিয়নে মো. ইয়াকুব আলী, বেরীবাইদ ইউনিয়নে জুলহাস উদ্দিন ও কুড়াগাছা ইউনিয়নে ফজলুল হক। এ উপজেলার মহিষমারা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নয় হাজার ৪৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  

মির্জাপুর উপজেলার বিজয়ীরা হলেন-বহুরিয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সাইদ মিয়া, ফতেপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রউফ মিয়া, আজগানা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী কাদের শিকদার, ভাওড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. মাসুদুর রহমান, লতিফপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আলী হোসেন রনি ও তরফপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আজিজ রেজা।  

সখীপুর উপজেলার বিজয়ীরা হলেন- দাড়িয়াপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আনসার আলী ও গজারিয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন।

বাসাইল উপজেলার বিজয়ীরা হলেন-বাসাইল ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মো. সোহেল মিয়া ও কাশিল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী রমজান মিয়া।  

দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. সাজ্জাদ হোসেন বিজয়ী হয়েছেন।  

নাগরপুর উপজেলার বারড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল কুদ্দুস মিয়া বিজয়ী হয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।