ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফায়ার ফাইটার গাউসুল আজমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ১২, ২০২২
ফায়ার ফাইটার গাউসুল আজমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক নিহত ফায়ার ফাইটার গাউসুল আজম

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধ ফায়ার ফাইটার গাউসুল আজম মারা গেছেন। শনিবার (১১ জুন) দিনগত রাত ৩টা ১৫ মিনিটে রাজধানীর জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি।

এদিকে তার এমন মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রোববার (১২ জুন) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, ফায়ার ফাইটার গাউসুল আজমের  মৃত্যুর খবর পেয়ে প্রধানমন্ত্রী ফোন দিয়েছিলেন। তিনি  গাউছুল আজমের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি আরও জানান, আজও (১২ জুন) বার্ন ইনস্টিটিউটে ভর্তি ১৯ জন দগ্ধ রোগিকে মেশিন দ্বারা চোখের পরীক্ষাসহ চিকিৎসা দিয়েছেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক। এসময় ডা. সামন্ত লাল সেনের পাশাপাশি জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ১২ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।