ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেডফোন লাগিয়ে গেম খেলছিল কিশোর, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুন ৩, ২০২২
হেডফোন লাগিয়ে গেম খেলছিল কিশোর, ট্রেনে কাটা পড়ে মৃত্যু প্রতীকী ছবি

দিনাজপুর:  হেডফোন লাগিয়ে ফ্রি-ফায়ার গেম খেলার সময় দিনাজপুর চিরিরবন্দরে ট্রেনে কাটা পড়ে হৃদয় বাবু (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৩ জুন) সকাল ১১ টার দিকে উপজেলার ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের ভাদেরা (জামতলী) গ্রামের রেললাইন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত হৃদয় সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের রাজারামপুর এলাকার মৃত বাবলু হোসেনের ছেলে।  

ছোট থেকেই হৃদয় চিরিরবন্দরে তার নানা মজিবর রহমানের বাড়িতে বসবাস করত। সে একই উপজেলার আছিয়া নাজির রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সপ্তম শ্রেণিতে পড়ত।

পুলিশ ও পারিবার সূত্রে জানা যায়, স্কুল বন্ধ থাকায় শুক্রবার সকালে ঘুম থেকে উঠেই মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলতে খেলতে বাড়ি থেকে বের হয় হৃদয়। কানে হেডফোন লাগিয়ে গেম খেলার এক পর্যায়ে রেললাইনের ওপর গিয়ে বসে সে। ওই সময় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি চিরিরবন্দর থেকে ছেড়ে পঞ্চগড়ের উদ্দেশ্যে যাচ্ছিল ।   ট্রেনটি একাধিকবার হর্ন দিলেও কানে হেডফোন থাকায় তা শুনতে পায়নি হৃদয়। এক পর্যায়ে ট্রেনে কাটা পড়ে সে ঘটনাস্থলেই মারা যায় ।

দিনাজপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা,  জুন ০২, ২০২২ 
 ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।