ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

জেলার ও উপ-তত্ত্বাবধায়ক থেকে জেল সুপার হলেন ৮ কর্মকর্তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, জুন ১, ২০২২
জেলার ও উপ-তত্ত্বাবধায়ক থেকে জেল সুপার হলেন ৮ কর্মকর্তা

ঢাকা: দেশের ৬ কারাগারের জেলার ও দুই কারাগারের উপ-তত্ত্বাবধায়ক পদোন্নতি পেয়ে জেল সুপার হয়েছেন। এই ৮ কর্মকর্তাকে তাদের বর্তমান কর্মস্থল থেকে পদোন্নতি দিয়ে নতুন ৮টি কারগারে পদায়ন করা হয়েছেন।

মঙ্গলবার (৩১ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখার উপ-সচিব তাছনিয়া রহমান চৌধুরী রাষ্ট্রপতির পক্ষে এই পদোন্নতি ও পদায়নের প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন।

প্রজ্ঞাপনে বলা হয় ঠাকুরগাঁও জেলা কারাগারে জেলার মো. বদরুদ্দোজাকে পঞ্চগড় জেলা কারাগারের জেল সুপার হিসেবে, গাইবান্ধা জেলা কারাগারের জেলার মো. আমজাদ হোসেনকে বরগুনা জেলা কারাগারের জেল সুপার, কুড়িগ্রাম জেলা কারাগারের জেলার মো. ইসমাইল হোসেনকে একই জেলা কারাগারের জেল সুপার, খুলনা জেলা কারাগারের উপ-তত্ত্বাবধায়ক মো. ওমর ফারুক ঠাকুরগাঁও জেলা কারাগারের জেল সুপার, চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের উপ- তত্ত্বাবধায়ক মো. মজিবুর রহমান মজুমদারকে একই কারাগারে জেল সুপার, সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মজিবুর রহমানকে নড়াইল জেলা কারাগারের জেলার, ঝালকাঠির জেলা কারাগারের জেলার মো. জান্নাত-উল-ফরহাদকে বান্দরবান জেলা কারাগারের জেল সুপার ও কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর উপ-তত্ত্বাবধায়ক রীতেশ চাকমাকে জয়পুরহাট জেলা কারাগারের জেল সুপার হিসেবে পদোন্নতি দিয়ে পদায়ন করা হয়েছে।  

জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলেও জানানো হয়েছে।  

পদোন্নতি দিয়ে পদায়ন হওয়া এই ৮ কর্মকর্তাকে অভিনন্দন জানান কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হক। এই ৮ কর্মকর্তার কর্মপরিধি আরও বেড়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, জুন ০১, ২০২২
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।