ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে কবরস্থানে পড়ে ছিল হোটেল শ্রমিকের খণ্ডিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মে ২৮, ২০২২
করিমগঞ্জে কবরস্থানে পড়ে ছিল হোটেল শ্রমিকের খণ্ডিত মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মো. মতিউর রহমান (৫৫) নামে এক হোটেল শ্রমিকের মরদেহের খণ্ডিত (কোমর) অংশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মে) বিকেলে উপজেলার গুণধর ইউনিয়নের সুলতাননগর গ্রামে নদীর পাড়ের কবরস্থান থেকে তার মরদেহর অংশটি উদ্ধার করা হয়।

নিহত মতিউর রহমান (৫৫) ওই গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। তিনি পার্শ্ববর্তী মরিচখালি বাজারে হারেছ মিয়ার ভাতের হোটেলে শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় বিয়ে করার পর থেকে মতিউর রহমান উপজেলার গাংগাটিয়া গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন। মঙ্গলবার (২৪ মে) রাতে তিনি হোটেল মালিক হারেছ মিয়ার ফোন পেয়ে বাড়ি থেকে বের হন। এরপর থেকেই নিখোঁজ হন তিনি। ফোনে যোগাযোগ করার করেও কোনো খোঁজ না পেয়ে দুঃশ্চিন্তায় পড়েন তার পরিবার-পরিজন।

এরপর শুক্রবার সকালে স্থানীয়রা সুলতাননগর গ্রামে নদীর পাড়ের কবরস্থানে একটি খণ্ডিত মরদেহ দেখতে পান। খবর পেয়ে ওইদিন বিকেলে ঘটনাস্থলে গিয়ে মরদেহের খণ্ডিত অংশটি উদ্ধার করে পুলিশ।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২২, মে ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।