ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাজিরায় গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মে ১১, ২০২২
জাজিরায় গৃহবধূর মরদেহ

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নে মনিকা ইসলাম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল বিষয়টি বাংলানিউজকে জানান।

 

এর আগে, মঙ্গলবার (১০ মে) রাতে মরদেহটি উদ্ধার হয়।  

গৃহবধূ মনিকা ওই ইউনিয়নের ফকিরকান্দি গ্রামের মোস্তফা চৌকিদারের মেয়ে।

এদিকে, মেয়ের মৃত্যুকে অস্বাভাবিক দাবি করে তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকদের নামে হত্যার অভিযোগ করেছেন মনিকার বাবা মোস্তফা চৌকিদার।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে মনিকা আত্মহত্যা করেছেন বলে শ্বশুরবাড়ি থেকে তার বাবাকে ফোন করে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাড়ির মেঝেতে মনিকার নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। পরে তারা বিষয়টি থানায় জানায়। পুলিশ এসে মনিকার মরদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকে মনিকার স্বামী রিপন শেখসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

মনিকার বাবা মোস্তফা চৌকিদার বাংলানিউজকে বলেন, ‘আমার মাইয়ারে বিয়া দেওনের পরতনি জামাই, জামাইয়ের মায়, বাহে, ভাগ্নি অনেক নির্যাতন করত। এর লাইগ্যা অনেকবার হ্যাগো লগে বৈঠক করছি। ওরা আমার মাইয়ারে মাইরা হালাইছে। প্রশাসনের কাছে আমি ওগো বিচার চাই। ’

এ ব্যাপারে ওসি মিন্টু মণ্ডল বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে। মনিকার বাবার অভিযোগের বিষয়টিও তদন্ত করে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ১০, ২০২২
এফআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।