ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মে ৫, ২০২২
দেবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইশাদ (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অপর দুই কিশোর আরোহী।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের কৃষিখামার এলাকায় ধরধরা সেতুর উপরে এ দুর্ঘটনা ঘটে।

মৃত ইশাদ একই উপজেলার সদর ইউনিয়নের কলেজপাড়া এলাকার কুরবান আলীর ছেলে এবং ইশাদ স্থানীয় এক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। অন্যদিকে আহতরা হলেন একই গ্রামের রাজু মিস্ত্রির ছেলে শাহীন ও সামিউল ইসলামের ছেলে জীবন।  

পুলিশ জানায়, দুপুরে ইশাদসহ তার দুই প্রতিবেশী শাহীন ও জীবন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। তারা কৃষি খামারের ভিতরে ধরধরা সেতুর ওপর মোটরসাইকেল নিয়ে উঠলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রোলিংয়ের সঙ্গে ধাক্কা খেয়ে তিনজনে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন। শাহিন ও জীবনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) পাঠানো হয়।  

দেবীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, বুধবার (৪ মে) ঈদের দ্বিতীয় দিনে রংপুর থেকে ৮ বন্ধু মিলে মোটরসাইকেলে পঞ্চগড়ে ঘুরতে এসে দিনগত গভীর রাতে রিমন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়। রাতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সামনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিমন রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার সাল্টিয়ার হাট হাছিয়া এলাকার মৃত বুলু মিয়ার ছেলে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মে ০৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।