ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফকিরহাটে বাস-ট্রাক সংঘর্ষে ১০ মাসের শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মে ১, ২০২২
ফকিরহাটে বাস-ট্রাক সংঘর্ষে ১০ মাসের শিশুসহ নিহত ৩

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১০ মাসের একটি শিশু ও দুই গাড়ির চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

রোববার (১ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে ভর্তি করা হয়েছে।  

নিহতদের মধ্যে আয়ান শেখ নামের ১০ মাস বয়সী একটি শিশু রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে বাবা-মায়ের সঙ্গে ছিল। তার বাবা-মা গুরুতর আহত হয়েছেন।  

নিহত দুই চালক হলেন বাগেরহাট শহরের খারদ্বার এলাকার রুস্তম হাওলাদারের ছেলে ট্রাকচালক জালাল হাওলাদার (৩৫) এবং ফরিদপুর জেলার আলফাডাঙ্গা এলাকার শুকুর আলীর ছেলে বাসচালক আব্দুল্লাহ (৪০)। বাবা-মায়ের সঙ্গে আয়ান

স্থানীয়রা বলেন, কমফোর্ট লাইনের যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। পথে পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে মুচড়ে গেলে একটি শিশু ও দুই গাড়ির চালক নিহত হন। এসময় আহত হন বাসের ১৫ যাত্রী।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করেছি। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। নিহত দুই চালকের নাম ঠিকানা জানার চেষ্টা চলছে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দু’জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মে ১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।