ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রবি’র শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে উপাচার্যের মতবিনিময়-ইফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
রবি’র শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে উপাচার্যের মতবিনিময়-ইফতার 

সিরাজগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও কর্মকর্তাদের অংশগ্রহণে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২৬ এপ্রিল) সিরাজগঞ্জের শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন ১-এ অবস্থিত লেকচার থিয়েটারে আয়োজিত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়কে একটি মানসম্পন্ন বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত করতে আমাদের সামনের দিকে দৃষ্টি রাখতে হবে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে আলাপচারিতার প্রসঙ্গ উল্লেখ করে উপাচার্য মহোদয় বলেন, "রাষ্ট্রপতি বলেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়কে একটি আধুনিক ও স্বনামধন্য বিশ্ববিদ্যালয় হতেই হবে। " বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সম্মিলিত প্রয়াস বিশ্ববিদ্যালয়টিকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দিতে পারে। তিনি সবাইকে বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল থেকে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করতে অনুরোধ করেন। পরিশেষে উপস্থিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি তাঁর বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মো. সোহরাব আলী, সহকারী প্রক্টর ড. মো. ফখরুল ইসলামসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।