ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় নৃ-গোষ্ঠীর নারীকে গণধর্ষণ, চার আসামি রিমান্ডে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
খুলনায় নৃ-গোষ্ঠীর নারীকে গণধর্ষণ, চার আসামি রিমান্ডে 

খুলনা: খুলনার কয়রা উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারী (২২) গণধর্ষণের ঘটনায় গ্রেফতার চার আসামিকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেফতার আসামি ওমর সাদিক (২৬), জোবায়ের হোসেন (২৫), ইমরান হোসেন (২৭), শাহ আলমের (২১) রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো।

মামলার শুনানি শেষে বিচারক মো. আনারুল ইসলাম আসামিদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক ইব্রাহিম আলী বলেন, গ্রেফতার আসামিদের আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হোসেন বাংলানিউজকে বলেন, আসামিদের আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হয়। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ভুক্তভোগীর মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

প্রসঙ্গত, কয়রা উপজেলার সদর ইউনিয়নের নলপাড়া গ্রামে রোববার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। এ ঘটনায় ভুক্তভভোগী নারী গত ১৮ এপ্রিল পাঁচ জনের নাম উল্লেখ ও একজনকে অজ্ঞাতসহ মোট ছয়জনকে আসামি করে কয়রা থানায় মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে ওই দিন চারজনকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।