ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শামস সন্ধ্যা ট্রা‌স্টের সহ‌যো‌গিতায় শিক্ষার্থীদের বৃত্তি দিল ক্র্যাব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
শামস সন্ধ্যা ট্রা‌স্টের সহ‌যো‌গিতায় শিক্ষার্থীদের বৃত্তি দিল ক্র্যাব ছবি: শাকিল আহমেদ

ঢাকা: শিক্ষার্থীদের মনোযোগী হয়ে পড়ালেখার আহ্বান জানিয়ে পুলিশের অতিরিক্ত আইজি ও স্পেশাল ব্রাঞ্চের প্রধান মনিরুল ইসলাম বলেছেন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সদস্যদের সন্তানদের শিক্ষাবৃত্তি দেওয়া হচ্ছে তা প্রশংসনীয়। ক্র্যাবের সকল কর্মকাণ্ডে আগেও পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো।

শুক্রবার (১৫ এপ্রিল) সকালে রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব মিলনায়তনে আয়োজিত শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

তিনি বলেন, আমি দীর্ঘ ১৩ বছর ধরে ক্রাবের বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নিয়ে আসছি। আমি অনেক সময় কনফিউজড হয়ে যাই এই ভেবে যে, আমি সাংবাদিক না পুলিশ। আজ শিক্ষার্থীদের বৃত্তি দেওয়া হয়েছে ছোট পরিসরে। ভবিষ্যতে আশা করি আরো বড় পরিসরে ক্র্যাব এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করবে।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ক্র্যাবের প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান।  

এ সময় আরো উপস্থিত ছিলেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, সাবেক সভাপতি ও উপদেষ্টা খায়রুজ্জামান কামাল, ডিআরইউর সাবেক সভাপতি ও ক্র্যাবের সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন বাদশা, ক্র্যাবের কার্যনির্বাহী কমিটির নেতারাসহ ক্র্যাবের সিনিয়র সদস্যরা।

এবার ক্র্যাবের ১০ সদস্যের সন্তানদের শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে। এরা হলেন- ক্র্যাবের প্রয়াত সদস্য আসলাম রহমানের মেয়ে সিমি রহমান, সোহানুর রহমানের ছেলে তাহসিন, আজাদ হোসেন সুমনের মেয়ে কামরুননেসা মাহি, ক্র্যাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হরলাল রায় সাগরের মেয়ে অর্পিতা রায় মায়াবী, সাবেক অর্থ সম্পাদক এস এম দোলোয়ার হোসেনের ছেলে এস এম রেদোয়ান হোসেন, মোহাম্মদ জামাল উদ্দিনের ছেলে আহমেদ আবীর, ইকবাল হাসান ফরিদের ছেলে অনন্য আরাফ, ক্র্যাব সদস্য মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরীর মেয়ে নাফিসা চৌধুরী, বেলাল উদ্দিন সেতুর ছেলে সেফাত সানায়াত ও ফজলুল হক শাওনের মে‌য়ে সপ্নীল।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসএমএকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।