ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
পাকুন্দিয়ায় ভাগ্নের ছুরিকাঘাতে মামা খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাগ্নে মহসিনের (১৮) ছুরিকাঘাতে আফজাল ওরফে আবু রায়হান (৩২) নামে এক যুবক খুন হয়েছেন।  

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার পোড়াবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত আফজাল ওই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় পোড়াবাড়িয়া দাখিল মাদরাসার ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।  

অন্যদিকে অভিযুক্ত মহসিন কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল এলাকার শাহাব উদ্দিনের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের মামার বাড়িতে মহসিন তার মাকে নিয়ে থাকতেন। জমি নিয়ে মামা আফজালের সঙ্গে মহসিনের বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকেলে এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মহসিন তার মামা আফজালকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন আফজালকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাহিদ হাসান সুমন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মহসিনকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চলাচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।