ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গণধর্ষণের অভিযোগে শাহরাস্তিতে ২ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
গণধর্ষণের অভিযোগে শাহরাস্তিতে ২ যুবক গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরেরর শাহরাস্তিতে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১০ এপ্রিল) দিনগত রাতে তাদের আটক করে পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়।  

গ্রেফতাররা হলেন- শাহরাস্তি উপজেলার রঘুরামপুর গ্রামের মেহেদী হাসান ও তার বন্ধু যাদবপুর গ্রামের আবু সালেক। এ ঘটনায় আরো এক যুবক পলাতক রয়েছেন।

এ বিষয়ে সোমবার (১১ এপ্রিল) দুপুরে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মিলন মাহমুদ।

পুলিশ জানায়, ভিকটিম কুমিল্লা জেলার মনোহরগঞ্জের বাসিন্দা লামিয়া আক্তারের সঙ্গে মেহেদী গত দুই মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৮ মার্চ সন্ধ্যায় মেহেদীর ডাকে সাড়া দিয়ে শাহরাস্তি উপজেলার যাদবপুর ব্রিজের কাছে আসে। পরে কৌশলে তাকে পাশ্ববর্তী বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। একই সঙ্গে ধর্ষণের ভিডিও ধারণ করে তাকে ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করে ধর্ষকরা। এ ঘটনায় নির্যাতিত তরুণী বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ বলেন, অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ অভিযানে নামে। দ্রুত সময়ের মধ্যেই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান তিনি। অপর পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।