ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৯ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
মানিকগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৯ মাদকবিক্রেতা আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলায় মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতিসহ ৯ মাদকবিক্রেতাকে ১১ লাখ টাকা মূল্যের হেরোইনসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (১০ এপ্রিল) দুপুরে জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আটকরা হলেন- সাটুরিয়া  উপজেলার ভাসিয়ানী কৃষ্ণপুর এলাকার নয়া মিয়ার ছেলে আওলাদ হোসেন (৪২), একই উপজেলার কামতা এলাকার সবুর উদ্দিনের ছেলে আব্দুল রাজ্জাক (২৫), ভাশিয়ানী কৃষ্ণপুর এলাকার মৃত সুলতান উদ্দিনের ছেলে ওয়াদুদুর রহমান (৪৫)। কমলপুর  এলাকার নূর মিয়ার ছেলে মো. লাভু (৩৪), ধুল্যা এলাকার মৃত আরজ তুল্লার ছেলে মোয়াজ্জেম হোসেন (২৯), ধুল্যা এলাকার আব্দুল আজীজ মিয়ার ছেলে আরিফুল ইসলাম (৩০)। হরগজ পূর্বনগর এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে লুৎফর রহমান (৫২), গোলড়া পশ্চিমপাড়া এলাকার মোজাফ্ফর আলীর ছেলে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. শামীম হোসেন (৩১), ভাসিয়ানী কৃষ্ণপুর এলাকার আব্দুল জব্বারের ছেলে ফারুক হোসেন (৩৫)।

মানিকগঞ্জ গোয়েন্দা শাখার ইনচার্জ মো. নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মাদকবিরোধী একটি টিম অভিযান পরিচালনা করে ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থান থেকে এই ৯ মাদক কারবারীকে আটক করে। তাদের কাছ থেকে ১১২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে  যার বর্তমান বাজার মূল্য আনুমানিক এগার লাখ বিশ হাজার টাকা।  

আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া থানায় পৃথক ৩টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  
 
বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।