ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গা হাইওয়ে থানার সেই ওসি প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
ভাঙ্গা হাইওয়ে থানার সেই ওসি প্রত্যাহার

ফরিদপুর: বাংলানিউজে সংবাদ প্রকাশের পর ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার সেই নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এস.এম আসাদুজ্জামানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।  

শুক্রবার (৮ এপ্রিল) সকালে ফরিদপুরের হাইওয়ে পুলিশ সুপার এ প্রত্যাহার আদেশ দেন।

এরপর ওই ওসি পুলিশ সুপারের কার্যালয় হাজিরা দেন।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের ফরিদপুর-মাদারীপুর রিজিয়ন সহকারী পুলিশ সুপার (ফরিদপুর সার্কেল) এএসপি নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে সংবাদ সম্মেলন করা এবং অসঙ্গতিপূর্ণ কথা বলায় তাকে ক্লোজড করা হয়েছে। এটা মিস ম্যানেজমেন্ট।

এর আগে, 'ভাঙ্গা হাইওয়ে পুলিশের প্রেস বিজ্ঞপ্তি নিয়ে তোলপাড়!' শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে বাংলানিউজ। এর পরপরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন।

প্রসঙ্গত, ওসি আসাদুজ্জামান বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ভাঙ্গা হাইওয়ে থানার ওসির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

লিখিত বক্তব্যের শেষ লাইন দুটিতে লেখা ছিল- হাইওয়ে থানা পুলিশ ব্যতীত অন্য কোনো সংগঠন বা ব্যক্তি মহাসড়কে চাঁদাবাজি করলে তার দায়-দায়িত্ব হাইওয়ে পুলিশ নেবে না। এমন বক্তব্যের পর এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ