ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
সবুজবাগে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর সবুজবাগ বৌদ্ধ মন্দির এলাকায় সড়ক দুর্ঘটনায় সোহেলা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে বৌদ্ধ মন্দির পাশের রাস্তায় এই ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

মৃত সোহেলার ভাগনী আনোয়ারা আক্তার জানান, তার বাড়ি জামালপুর ইসলামপুর উপজেলার কান্দারচর গ্রামে। সিদ্ধেশ্বরী এলাকাতে একটি বাসায় কাজ করতেন তিনি। সোহেলা ওই বাসায় থাকতেন।  

তিনি জানান, গতকাল শুক্রবার সোহেলা মাদারটেকে তাদের বাসায় বেড়াতে গিয়েছিলেন। ভোরে সেখান থেকে আবার সিদ্ধেশ্বরীর বাসায় ফিরছিলেন। পথে সড়ক দুর্ঘটনার শিকার হন।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, ভোরে বৌদ্ধমন্দির ক্রসিংয়ে রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে নিয়ে যাওয়া হয় ঢামেক হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলের আশপাশের কেউ নির্দিষ্টভাবে গাড়িটি সম্পর্কে জানাতে পারেনি। গাড়িটি শনাক্তে চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।