ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বর্ণাঢ্য আয়োজনে রাজশাহী কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
বর্ণাঢ্য আয়োজনে রাজশাহী কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী: উৎসব মুখর পরিবেশে রাজশাহী কলেজের ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১ এপ্রিল) রাজশাহী কলেজ অডিটোরিয়ামে ১৫০ পাউন্ডের কেক কাটা হয়।

এছাড়া আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, শিক্ষার প্রসারে রাজশাহী কলেজের ভূমিকা অনন্য। ঐতিহ্যবাহী দেশসেরা এ কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা দেশ-বিদেশে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছেন। এভাবে আগামীতে দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবে কলেজটি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক।  এ সময় রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জোবাইদা আয়েশা সিদ্দিকা, নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর কালাচাঁদ শীল, রাজশাহী সরকারি সিটি কলেজের প্রফেসর আমিনা আবেদীনসহ অন্যান্য অতিথি ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।