ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় ১০ ঘণ্টা পর মিলল খালে নিখোঁজ শিশু মরদেহ 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, মে ৫, ২০২৪
পাথরঘাটায় ১০ ঘণ্টা পর মিলল খালে নিখোঁজ শিশু মরদেহ 

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় নানা বাড়িতে বেড়াতে এসে মায়ের সঙ্গে খালের কাদামাটি উঠানোর সময় খালে ডুবে নিখোঁজ হয় তানভির (৩) নামে এক শিশু।

নিখোঁজ হওয়ার ১০ ঘণ্টা পর শনিবার (০৪ মে) রাত ১২টার দিকে ওই শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

এর আগে শনিবার (৪ মে) দুপুর ১টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের লাকুরতলা গ্রামের লাকুরতলা খালে ডুবে নিখোঁজ হয় শিশুটি।  

নিখোঁজ তানভীর উপজেলার চরদুয়ানী ইউনিয়নের প্রবাসী ইদ্রিস হাওলাদারের ছেলে। নিখোঁজ হওয়ার‌ পরপরই উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ঘটনাস্থলে পৌঁছায়।  

শিশুটির মা পুতুল বেগম বলেন, কয়েকদিন আগে দুই ছেলে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসছি। আজ সকালে বাড়ির পাশের খাল থেকে বাঁশ ঝাড়ের জন্য কাদামাটি উঠানোর কাজ করছিলাম। এ সময় তানভীর আমাদের সঙ্গে থেকে খেলা করছিল। দুপুর ১টার দিকে কাজ শেষ‌ করে ঘরে যাওয়ার পর তানভীরকে না দেখে খোঁজাখুঁজি শুরু করি। ধারণা ছিল আমাদের অজান্তে কোনো এক সময় খালে পড়ে যায় সে। সেই মোতাবেক খোঁজাখুঁজি শুরু হয়।  

প্রত্যক্ষদর্শী এইচ এমন সবুজ বলেন, দুপুর থেকেই আমরা প্রশাসনের সহযোগিতায় ছিলাম। রাতে ১২টার দিকে মরদেহ দেখতে পেয়ে উদ্ধার করে পুলিশের সহায়তা নেই।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি, ঘটনার পর থেকেই ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। পরে রাত ১২টার দিকে মরদেহ পাওয়া যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, মে ০৫, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।