ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেরোইন বিক্রির দায়ে বিক্রেতার যাবজ্জীবন সাজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
হেরোইন বিক্রির দায়ে বিক্রেতার যাবজ্জীবন সাজা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে হেরোইন বেচাকেনার দায়ে শফিকুল ইসলাম মন্টু (৪৪) নামে এক মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ দণ্ডাদেশ দেন।  জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্টু সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামের মৃত খোদা বক্সর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২ মার্চ সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়ায় মুন্টুর বাড়িতে হেরোইন বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব ১২ এর সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেরে মন্টু পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশি চালিয়ে ৩৯ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

পরে র‌্যাবের উপ-পরিদর্শক দিপক চন্দ্রনাথ বাদি হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় ১১ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার আদালত এ রায় দেন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।