ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস নিলেন আনসার সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, মে ৬, ২০২৪
স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস নিলেন আনসার সদস্য প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক আনসার ব্যাটালিয়ন সদস্য।  

তার নাম আরিফুল ইসলাম (৩২)।

তিনি দিনাজপুরের সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। ডিঙ্গেদহ ১৪ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তরে সিপাহী পদে কর্মরত ছিলেন তিনি।

রোববার (৫ মে) রাতে ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদের ডিঙ্গেদহ এলাকায় আরিফুল ইসলামের ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পুলিশ।  

স্ত্রীর সঙ্গে অভিমান করে এ আনসার সদস্য আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।

শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউল আলম সুজন জানান, আরিফুল ইসলাম সপরিবারে ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বেশ কয়েকদিন ধরে তার স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল বলে জানা গেছে। তার স্ত্রী বাবার বাড়ি চলে গিয়ে আর ফেরেননি। তিনি স্ত্রীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দিলে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, মে ০৬, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।