ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ হারালেন ২ যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আলমডাঙ্গায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ হারালেন ২ যুবক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে প্রাণ হারিয়েছেন শ্রমিকসহ দু’জন।  

শুক্রবার (১৮ মার্চ) সকালে উপজেলা শহরের আনন্দধাম দাস পাড়ার একটি নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে নেমে প্রাণ হারান তারা।

মৃতরা হলেন-কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার আনসার প্রামাণিকের ছেলে শ্রমিক শরিফুল প্রামাণিক (৩৫) ও পাবনার চাটমোহর উপজেলার রেলবাজার এলাকার রাজু কুমার দাসের ছেলে সাগর কুমার দাস।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে দাসপাড়ার নির্মাণাধীন একটি বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরের সাটারিং খুলতে নামেন নির্মাণ শ্রমিক শরিফুল। এরপর তার কোনো সাড়াশব্দ না পেয়ে উপস্থিত সবাই ধারণা করেন যে তিনি জ্ঞান হারিয়ে ফেলেছেন। পরে শরিফুলকে উদ্ধার করতে ওই বাড়ির সাগর সেপটিক ট্যাংকেতে নামলে তিনিও অচেতন হয়ে পড়েন। এসময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করতে ব্যর্থ হয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় অচেতন অবস্থায় তাদের উদ্ধার করেন। এ অবস্থায় তাদের হাসপাতালে নিলে  চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।