ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর ফাইল ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরা-খুলনা মহাসড়কে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাজন হোসেন (২০) নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মেহেদি হাসান (২২) নামে আরও একজন।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে খুলনার চুকনগরে এই দুর্ঘটনা ঘটে। আহত যুবককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সাতক্ষীরা শহরের কামালনগর এলাকার মিজানুর রহমানের ছেলে এবং ছাত্রলীগ কর্মী।

অপরদিকে নিহত রাজন হোসেন সাতক্ষীরা শহরের কামালনগর এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগ সভাপতি এসএম আশিকুর রহমান জানান, মেহেদি সাতক্ষীরা সরকারি কলেজ থেকে এ বছর উচ্চমাধ্যমিক পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করছিলেন। তিনি পৌর ছাত্রলীগের কর্মী। রাজনও কলেজ ছাত্র এবং পৌর ছাত্রলীগের কর্মী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, রাজন ও মেহেদি মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। তারা চুকনগর এলাকায় পৌঁছেোল বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে রাজন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন মেহেদি।

তিনি আরও জানান, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছেন। তবে ঘাটক ট্রাকটি পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ১৫ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।