ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বনানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
বনানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর বনানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কাজী আমিনুল হক (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সুমন মিয়া (৩৫) নামে আরেকজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে বনানী ‘বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস’ (বিসিপিএস) এর সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা দুজন একটি মোটরসাইকেলে করে মহাখালী আমতলী থেকে মহাখালী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের গতি ছিল বেপরোয়া। কলেজটির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজন রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আমিনুল। আর আহত সুমনকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

তিনি আরও জানান, তাদের বহনকারী মোটরসাইকেলটি জব্দ করে থানায় রাখা হয়েছে। মৃত আমিনুলের বাবার নাম কাজী আলিমুল হক। মহাখালী স্কুল রোডে পাশাপাশি বাসা তাদের দুজনের। পেশায় তেমন কিছুই করতেন না আমিনুল। আর আহত সুমন গুলশান-২ এ হকারি করেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।