ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে ২ মাছ ব্যবসায়ীকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
খাগড়াছড়িতে ২ মাছ ব্যবসায়ীকে জরিমানা

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে পঁচা মাছ বিক্রি ও চিংড়ি মাছে জেলি মেশানোর দায়ে দুই ব্যবসায়ীকে অর্থদণ্ড দিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার(০৩ মার্চ) সকালে জেলা শহরের মাছ বাজারে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর খাগড়াছড়ি জেলা কার্যালয়ের সহকারী পরিচালক পাপীয়া সুলতানা লীজা।

অর্থদণ্ডপ্রাপ্ত ওই দু’জন মাছ ব্যবসায়ী হলেন মো. তারা মিয়া ও মো. রিয়াজ। উভয়কেই পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। পাশাপাশি তাদেরকে সতর্কও করা হয়েছে।  

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর খাগড়াছড়ি জেলা কার্যালয়ের সহকারী পরিচালক পাপীয়া সুলতানা লীজা বলেন, বেশ কিছুদিন ধরে অভিযোগ পাচ্ছিলাম চিংড়িতে জেলি মিশিয়ে বিক্রি করা হচ্ছে। অভিযানে এটির সত্যতাও মিলেছে। প্রায় সব চিংড়িতেই জেলির উপস্থিতি পাওয়া গেছে।

এছাড়া অভিযান চলাকালে আসন্ন রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের প্রতি দৈনিক মূল্য তালিকা টাঙিয়ে তারপর পণ্য বিক্রয়ের নির্দেশনাও দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘন্টা, মার্চ ০৩, ২০২২
এডি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।