ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীদের ধরতে গিয়ে ছুরিকাঘাতে ঢাবি ছাত্র আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মার্চ ২, ২০২২
ছিনতাইকারীদের ধরতে গিয়ে ছুরিকাঘাতে ঢাবি ছাত্র আহত আহত ছাত্র

ঢাকা: রাজধানীর ধানমন্ডি সাইন্সল্যাবরেটরি এলাকায় সিটি কলেজের সামনের রাস্তায় ছিনতাইকারী ধরতে গিয়ে মাহবুবুর রহমান (২৪) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র ছুরিকাঘাতে আহত হয়েছেন।

বুধবার (০২মার্চ) বিকেলে এই ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত ছাত্রের সহপাঠী ওমর ফারুক বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাশ শেষে সাভারের উদ্দেশ্যে যাচ্ছিল বাসটি। সায়েন্সল্যাব পার হয়ে আড়ং শোরুমের সামনে এলে দুই ছিনতাইকারী জানালা দিয়ে এক ছাত্রীর মোবাইল ফোন নিয়ে দৌড় দেয়।  

ওমর ফারুক আরো জানান, এ সময় ছিনতাইকারীকে ধরতে মাহবুব বাস থেকে নেমে যান। পেছনে পেছনে আমিও বাস থেকে নেমে পড়ি। পরে এক ছিনতাইকারীকে ধরে ফেলি। এ সময় ছিনতাইকারী মাহবুবের মাথায় ছুরিকাঘাত করে। পরে মাহবুবকে পপুলার হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়।

আহত মাহবুবুর রহমান ঢাকা বিশ্বিদ্যালয়ে আইইআর’র চতুর্থ বর্ষের ছাত্র। তিনি একাত্তর হলে থাকেন। তার বাসা সাভার হেমায়েতপুরে। তিনি বাসে করে সাভারে যাচ্ছিলেন।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত মাহবুবের বাম কানের ওপড়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে তা গুরুতর নয়।
ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) একরাম আলী মিয়া বলেন ঢাবি এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এক ছিনতাইকারীকে গণ ধোলাই দিয়েছে। তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। অপর জন থানায় আছেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।