ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবাসহ ৪ ছেলে হত্যার ঘটনায় এখনও মামলা হয়নি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
বাবাসহ ৪ ছেলে হত্যার ঘটনায় এখনও মামলা হয়নি বাবাসহ ৪ পুত্র হত্যার ঘটনায় এখনও মামলা হয়নি

বান্দরবান: বান্দরবানের রুমার গ্যালেংগা ইউনিয়নের আবুই পাড়ায় পিতা ও চার পুত্রকে কুপিয়ে হত্যার ঘটনার পর বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করেছে।  তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

এই ঘটনার পর পাড়ায় আতংক বিরাজ করছে এবং অনেকে পাড়া ছেড়ে সরে গেছে।

নিহতরা হলেন, রুমার গ্যালেংগা ইউনিয়নের আবুই পাড়ার কারবারী (পাড়া প্রধান) ল্যাংরুই ম্রো (৬০), তার পুত্র রুংথুই ম্রো (৪৫), লেংরুং ম্রো (৪২), মেনওয়াই ম্রো (৩৭), রিংরাও ম্রো (৩৫)।

বান্দরবানের রুমা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম চৌধুরী জানান, শুক্রবার বিকেলে ল্যাংরুই ম্রো ও তার চার পুত্রের মরদেহ উদ্ধার করে রুমা থানায় নেওয়া হয়েছে।  ঘটনার পর ওই এলাকায় নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করেনি কেউ। তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, হত্যাকান্ডের প্রকৃত কারণ ও ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত, প্রতিবেশীদের সঙ্গে কারবারী পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে পাড়াবাসীদের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় কারবারী পরিবারের। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র নিয়ে কারবারী ও তার ছেলেদের ওপর হামলা করে। এতে ঘটনাস্থলেই পাড়া কারবারী (পাড়া প্রধান) ল্যাংরুই ম্রো ও তার চার পুত্র মারা যায়।

বাংলাদেশ সময়: ০৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।