ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়র লিটনের সাথে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
মেয়র লিটনের সাথে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

রাজশাহী: বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলায় অংশ নিতে রাজশাহীতে এসেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতে প্রস্তুতি কমিটির আহ্বায়ক আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে রাজশাহীতে নিযুক্ত সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে তারা পরস্পর শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এছাড়া বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা আয়োজনে পৃষ্ঠপোষকতার জন্য মেয়র লিটনকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে যে কোনো সাংস্কৃতিক ও উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগী হিসেবে পাশে থাকার কথা জানান।

এ সময় রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামীকে এজন্য ধন্যবাদ দেন এবং ভবিষ্যতে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বাংলাদেশ-ভারত মৈত্রীর ৫০ বছর পূর্তিতে রাজশাহী সিটি কর্পোরেশনের পৃষ্ঠপোষকতায় এবং ফ্রেন্ডস অব বাংলাদেশের উদ্যোগে সাংস্কৃতিক মিলনমেলার আয়োজন করা হয়েছে।  

আগামীকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) থেকে বিভিন্ন কর্মসূচি চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
এসএস/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।