ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে শিক্ষার্থীকে গণধর্ষনের ঘটনায় গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
গোপালগঞ্জে শিক্ষার্থীকে গণধর্ষনের ঘটনায় গ্রেফতার ৬

ঢাকা: গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গণধর্ষনের ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

তবে প্রাথমিকভাবে গ্রেফতারকৃতদের বিস্তারিত নাম-পরিচয় জানা যায়নি।

র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, চাঞ্চল্যকর ও আলোচিত গোপালগঞ্জ সদরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গণধর্ষনের ঘটনায় জড়িত ৬ জনকে গোপালগঞ্জের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজধারীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

জানা গেছে, গত ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে বশেমুরবিপ্রবির এক শিক্ষার্থী (ভিকটিম) তার বন্ধুর সঙ্গে গোপালগঞ্জ শহরের নবীনবাগ এলাকার হেলিপ্যাড থেকে হেঁটে বের হচ্ছিলেন। সে সময় সাত-আটজন যুবক ব্যাটারিচালিত একটি ইজিবাইকে তাদের তুলে নেয়। পরে তারা ওই ছাত্রী ও তার বন্ধুকে হ্যালিপাডের পাশে নির্মাণাধীন গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের বারান্দায় নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে গণধর্ষণ করা হয় এবং সঙ্গে থাকা তার বন্ধুকে মারধর করা হয়।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
পিএম/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।