ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে নারীসহ রিকশা চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
মিরপুরে নারীসহ রিকশা চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার উদ্ধারকৃত দুটি অটো রিকশা -ছবি সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুর ও দারুসসালাম এলাকায় অভিযান চালিয়ে রিকশা চোর চক্রের নারী সদস্যসহ ১১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগ গোয়েন্দা শাখা (ডিবি)। তারা হলেন- মোছা. কুলসুম বিবি, মো. শহিদুল্লাহ, মো. শরিফ, মো. বাবু, মো. শামীম, মো. বাবু, মীর মোহাম্মদ মামুন, মো. খবির ওরফে জীবন, মো. আলী আকবর, মো. শফিক ও মো. ফিরোজ ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে ডিবি পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ২টি ব্যাটারি চালিত রিকশা (ইজি বাইক) ও ৮টি রিকশা উদ্ধার করা হয়।

ডিবি উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু  জানান, ১০ জানুয়ারি উওরা ১২ নম্বর সেক্টরের একটি বাসার সামনে থেকে অটোরিকশা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় উওরা পশ্চিম থানায় একটি মামলা হয়। মামলাটি ছায়া তদন্ত শুরু করে ডিবি উত্তরা জোনাল টিম।

তিনি বলেন, পরে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে রাজধানীর মিরপুর ও দারুসালাম বড়বাজার এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ চোর চক্রের ১১ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।