ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় লরির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
উত্তরায় লরির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর উত্তরায় কসাইবাড়ি এলাকায় লরির ধাক্কায় সিদ্দিকুর রহমান (৩৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উত্তরা কসাইবাড়ি রেলগেটে এই দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে দুপুরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্দিকুর নাটোর সদর উপজেলার আবদুর রবের ছেলে। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। স্ত্রী মাহমুদা পারভীনকে নিয়ে দক্ষিণখান বটতলা রেলগেট এলাকায় থাকতেন।

সিদ্দিকুর স্ত্রী মাহমুদা পারভীন জানান, সকাল ৮টার দিকে তিনি মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন। পরে পথচারীদের মাধ্যমে দুর্ঘটনার খবর শুনতে পান তিনি। এরপর হাসপাতালে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পান। কিভাবে দুর্ঘটনা ঘটেছে সে বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া সিএনজি অটোরিকশা চালক মো. আবু সাইদ জানান, কসাইবাড়ি এলাকা থেকে এক পুলিশ সার্জেন্ট আহত ওই ব্যক্তিতে তার অটোরিকশায় উঠিয়ে দেন। তখন তিনি হাসপাতালে নিয়ে যান। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বলতে পারেননি তিনি।

এ বিষয়ে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, সকালে কসাইবাড়ি রেলগেট এলাকায় একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। পরে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পরপরই ওই লরি চালক লরি নিয়ে পালিয়ে গেছেন। লরি চালকেকে শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।