ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু দুর্ঘটনাকবলিত স্থান।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোটরসাইকেলের ধাক্কায় শাহ নেয়ামতুল্লাহ (০৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল চালক।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রহনপুর-গোমস্তাপুর সড়কের দোসিমানি কাঁঠাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

শাহ নেয়ামতুল্লাহ উপজেলার দোষিমানি কাঁঠাল মহল্লার আব্দুর রশিদের ছেলে। আহত মোটরসাইকেল চালক একই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক হেলথ ইন্সপেক্টর লতিফুর রহমান (৫৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চালক রহনপুর থেকে গোমস্তাপুরের দিকে যাচ্ছিলেন। পথে কাঁঠাল নামক স্থানে শিশু শাহ নেয়ামতুল্লাহ রাস্তা পার হতে গেলে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়। এ সময় চালকও আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এদিকে আহত ওই ব্যক্তির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে রহনপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফজলে বারী জানান, নিহতের পরিবারের কোনো দাবি না থাকায় মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।