ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ী থেকে অপহৃত কিশোরী গোপালগঞ্জে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
সরিষাবাড়ী থেকে অপহৃত কিশোরী গোপালগঞ্জে উদ্ধার গ্রেফতার ইয়ানভীর ইসলাম

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী থেকে অপহরণের ১১ দিন পর ১০ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে (১৫) গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় অপহরণকারী ইয়ানভীর ইসলাম ইমরান ওরফে উৎসকে (২১) গ্রেফতার করা হয়েছে।

 

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ। গ্রেফতার ইয়ানভীর ইসলাম সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ধোপাদহ গ্রামের মৃত হাতেম গেমরার ছেলে।

জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সরিষাবাড়ী সালেমা খাতুন উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখাত হয় ইয়ানভীর ইসলাম ইমরান। এতে সে ক্ষিপ্ত হয়ে গত ২ ফেব্রুয়ারি বিদ্যালয়ে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। শিক্ষার্থীর বাবা এ বিষয়ে ১০ ফেব্রুয়ারি সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পরে জামালপুর ক্যাম্পের র‌্যাব প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান শনাক্ত করে। শনিবার দুপুরে মাদারীপুরের র‌্যাব-৮ (সিপিসি-৩) ক্যাম্প ও সরিষাবাড়ী থানা পুলিশের সহযোগিতায় গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে আসামি ইয়ানভীর ইসলামকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, শনিবার সন্ধ্যায় তাদের থানায় হস্তান্তর করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা শেষে রোববার পরিবারের কাছে হস্তান্তর এবং আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।