ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রৌমারীতে ২ গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
রৌমারীতে ২ গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ৫

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জমি নিয়ে বিরোধে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় মিলন মিয়া (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মিলনের মৃত্যু হয়।

এর আগে শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ী নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মিলন রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ইটালুকান্দা গ্রামের আজিজল হকের ছেলে।

আহতরা হলেন- ইটালুকান্দা গ্রামের আজিজল হক (৬০), রিপন মিয়া (৩০) ও রুবেল মিয়া (১৪)। অপর পক্ষের গাছবাড়ি গ্রামের রনজন আলী (২৮) ও রনজন আলীর স্ত্রী সোমা খাতুন (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ইটালুকান্দা গ্রামের খায়রুল ইসলামের সঙ্গে গাছবাড়ী গ্রামের আকবর আলী মাস্টার গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে শনিবার রাতে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাঁধলে উভয়পক্ষের ছয়জন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মিলনের মৃত্যু হয়। আহতদের মধ্যে আজিজল নামের এক ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অলক কুমার বাংলানিউজকে জানান, শনিবার রাতে সংঘর্ষের ঘটনায় আহত অবস্থায় ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। রোববার ভোরে আহতদের মধ্যে থেকে মিলন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারি) ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।