ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় রেললাইনে মুখ বাঁধা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
চুয়াডাঙ্গায় রেললাইনে মুখ বাঁধা মরদেহ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় রেললাইন থেকে মুখ বাঁধা অবস্থায় এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার মোমিনপুর ট্যাংরামারী রেল সড়কের ১৪১-এর ৮-১৪২ মাঝামাঝি পিলারের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 
 
অজ্ঞাত ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ এর মধ্যে। তার পরনে রয়েছে সাদা রঙের শার্ট ও খয়েরি রঙের প্যান্ট। পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পিবিআই টিম ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করেছে।

স্থানীয়রা জানায়, রোববার সকালে রেললাইনের পাশে লুঙ্গি দিয়ে মুখ বাঁধা অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। পরে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, রাতের কোনো এক সময় হত্যার পর ঘটনা ধামাচাপা দিতে মরদেহটি রেললাইনে ফেলে রাখে হত্যাকারীরা। যেন ট্রেনে কেটে মৃত্যু হয়েছে বলে মনে হয়।

কুষ্টিয়া সহকারী পুলিশ সুপার (রেলওয়ে সার্কেল) মজনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়েছে। লুঙ্গি দিয়ে মরদেহের মুখ বাঁধা ও শরীরের বিভিন্ন জায়গায় জখম রয়েছে। মৃত ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পিবিআই টিম কাজ করছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত ব্যক্তিকে হত্যার মরদেহ রেল লাইনের ওপরে ফেলে রাখা হয়।  

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।